আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক সেবনে বাধাঁ দেওয়ায় যুবক খুন

Sharing is caring!

 মাদক সেবনে বাধা দেওয়ায় স্বপন মিয়া (৩৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চুরিকাঘাতকারী শাহ আলম মিয়াকে জনতা আটক করে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আজ ২৯ মার্চ সোমবার বেলা দুইটার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসস্ট্যান্ডের পাশে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, নিহত স্বপন মিয়া দুপুরে বত্রিশ বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে তাঁর বাসার সামনে চার-পাঁচজনকে নিয়ে আলাপ করছিলেন। এ সময় হঠাৎ করে শাহ আলম ছুরি নিয়ে তাঁদের ধাওয়া করেন। তাঁরা দৌড়ে পালানোর সময় কিছু দূর যেতেই স্বপনকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন শাহ আলম। স্থানীয় লোকজন স্বপনকে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্বপন মিয়া মারা গেছেন কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য পাঁচ-ছয়জনকে নিয়ে শাহ আলম আবার হাসপাতালে গিয়ে হামলা চালানোর চেষ্টা করেন। এ সময় নিহত স্বপনের স্বজনেরা শাহ আলমকে ঘিরে ফেলে এবং পিটুনি দিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল প্রাঙ্গণ থেকে শাহ আলমকে গ্রেপ্তার করে।

নিহত স্বপন মিয়ার স্বজন মো. সুরুজ মিয়া বলেন, শাহ আলম তাঁর সহযোগীদের নিয়ে বত্রিশ বাসস্ট্যান্ড ও এর পাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিলেন। এ বিষয়টিতে স্বপন বাধা দেওয়ায় স্বপনের ওপর হামলা চালান শাহ আলম। তাঁরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। তাঁরা হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম (অপরাধ) প্রথম আলোকে বলেন, মাদক সেবনে বাধা দেওয়ার কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হামলাকারী শাহ আলমকে আহত অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
Oporadh Bichitra