আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বরগুনায় দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার শ্যালিকা

Sharing is caring!

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলীতে দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৩টায় উপজেলা সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্ক বনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চারজনকে আসামি করে তালতলী থানায় মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, সোহাগ (২৫), হাসান (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭)।

মামলার বিবরণে জানা গেছে, বুধবার বিকেলে আমতলী থেকে তালতলীর সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্কটিতে ঘুরতে আসেন ভুক্তভোগী ও তার দুলাভাই। পরে তারা ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে টেংরাগিরি ইকো পার্কে যান।

প্রবেশদ্বারের কিছুটা ভেতরে হরিণের বেষ্টনীর কাছাকাছি গেলে দুলাভাই একটি দোকান থেকে পানি নিতে যান দোকানে। এসময় চার বখাটে এসে মোটরসাইকেল চালককে বলেন- ‘এখানে তোমরা প্রেম করতে এসেছো। এটা প্রেমের জায়গা নয়’।

এরপর চালককে গাছের সঙ্গে বেঁধে মোবাইল ও মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নেয়। ভুক্তভোগীকে বনের ভেতরে নিয়ে সোহাগ ও হাসান ধর্ষণ করেন। আর মিজানুর ও জাহিদুল পাহারা দেন।

পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগীর দুলাভাই সাংবাদিকদের বলেন, শ্যালিকাকে নিয়ে সোনাকাটা-টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসি। পরে এক ফাঁকে পানি নিতে যাই। এ সুযোগে স্থানীয় চারজন মোটরসাইকেল চালককে মারধর করে মোবাইল ছিনতাই করে। এরপর শ্যালিকাকে দুইজন ধর্ষণ করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তিনি বাদী হয়ে চার আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
Oporadh Bichitra