আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে কোপাল মাদকাসক্ত ছেলে

Sharing is caring!

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানীতে বাবা-মাকে কুপিয়ে জখম করেছে আরিফুর রহমান অনি (২৫) নামে মাদকাসক্ত এক যুবক। গতকাল রোববার (২৮ মার্চ) বিকেলে উপজেলার চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বীর মুক্তিযোদ্ধা বাবা হাবিবুর হাওলাদার (৬৪) ও মা লুৎফা বেগম (৫০)। তাদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাবিবুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানের ভাই। মা লুৎফা বেগম স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় একাধীক সূত্রে জানা যায়, অনি দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। এজন্য তার বাবা-মাকে প্রায়ই শারীরিক নির্যাতন করত। এ কারণে হাবিবুর রহমান কয়েকবার ছেলে অনিকে স্থানীয় থানা পুলিশের হাতে তুলে দেন। রোববার অনি নেশা করার জন্য টাকা চায়লে বাবা তাকে টাকা দিতে অসম্মতি জানায়। এতে সে ক্ষিপ্ত হয়ে মা-বাবাকে কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, অনি মাদকসেবী। সে টাকার জন্য প্রায়ই বাবা-মাকে মারধর করত। এ জন্য তাকে মাদক সেবা হোমে পাঠানো হয়েছিলো। সম্প্রতি সেখান থেকে চলে আসে সে। স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে নেশাগ্রস্ত ছেলের বিরুদ্ধে বাবা-মায়ের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
Oporadh Bichitra