আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পরিবারের আপত্তিতে অভিনয় ছাড়তে বাধ্য হলেন মৃদুলা

Sharing is caring!

মৃদুলা

অভিনয়জগতকে বিদায় জানালেন সুচিস্মিতা মৃদুলা। পরিবারের আপত্তির কারণে তিনি অভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন।  জানা গেছে, তিন বছর আগে ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ নামে একটি ছবিতে জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করেন মৃদুলা। ছবিটি মুক্তি পায়নি এখনও।

এর মধ্যেই ছবিটির নাম দুবার পরিবর্তন হয়েছে। প্রথমে ছবিটির নাম রাখা হয় ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। এরপর নাম রাখা হয়‘ একটা প্রেম দরকার’। পরে আবার পরিবর্তন করে রাখা হয় ‘বিদ্রোহী’।

সম্প্রতি ‘বিদ্রোহী’ নামেই ছবিটির একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। গানটিতে শাকিব ও মৃদুলাকে ঠোট মেলাতে দেখা গেছে। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি।  কিন্তু মুক্তির আগেই মৃদুলা জানালেন, তিনি আর সিনেমাতে অভিনয় করবেন না তিনি। এ বিষয়ে জানতে চাইলে মৃদুলা একটি গণমাধ্যমকে বলেছেন, পারিবারিক কারণেই মিডিয়া ছাড়ছি। কারণ আমার পরিবার চাইছে না আমি আর মিডিয়ায় কাজ করি। তিনি বলেন, আমার ইচ্ছে ছিল সিনেমায় ভালো কিছু করার। শাকিব ভাইয়ার মতো সুপারস্টারের সঙ্গে কাজের সুযোগও পেয়েছি। প্রথম ছবিতেই চেষ্টা করেছি ভালো কিছু করার। কিন্তু এ অঙ্গনে আর স্থায়ী হওয়া হচ্ছে না।‘ইচ্ছা থাকলেও এ মাধ্যমে আমার পক্ষে আর কাজ করা সম্ভব নয়। কিছুদিন আগে আমার বাগদানও হয়ে গেছে। আপাতত পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকতে চাই। তবে মিডিয়ায় আর দেখা যাবে না এটা নিশ্চিত করেই বলতে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর
Oporadh Bichitra